(CLICK ON CAPTION/LINK/POSTING BELOW TO ENLARGE & READ)

Monday, November 12, 2012

বাংলাদেশি কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য



বাংলাদেশি কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য

গাড়ি থেকে নামিয়ে এক বাংলাদেশি কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল। উত্তর চব্বিশ পরগণার বাংলাদেশ সীমান্ত লাগোয়া ভাদুড়িয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ভারতে দিদির বাড়িতে ঘুরতে এসেছিল বাংলাদেশের সাতক্ষীরা জেলার বাসিন্দা ওই কিশোরী। শনিবার রাতে দেশে ফেরার পথে পাঁচ দুষ্কৃতী তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। বসিরহাটের কাছে একটি গ্রামে, ওই কিশোরীর দিদির বাড়ি। 

দুবছর আগে দিদির বাড়িতে ঘুরতে এসেছিল সে। শনিবার রাতে দেশে ফিরছিল ওই কিশোরী। সঙ্গে  দিদি, জামাইবাবু ও অন্যান্য আত্মীয়েরাও ছিলেন। ভাদুড়িয়া গ্রামে তাদের গাড়িটি আটকায় পাঁচ দুষ্কৃতী। তারপর, ওই কিশোরীকে গাড়ি থেকে নামিয়ে একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কিশোরীর চিত্কারে তাঁরা ছুটে এলে দুষ্কৃতীরা পালায়।

রবিবার কিশোরীর পরিবারের তরফে স্বরূপনগর থানায় অভিযোগ দায়ের করা হয়। কিশোরীকে ভর্তি করা হয়েছে বসিরহাট মহকুমা হাসপাতালে। প্রাথমিক তদন্তে পাঁচ অভিযুক্তের নাম জানতে পেরেছে পুলিস। তারা হল, গোলাম মোস্তাফা, বাবু সর্দার, মঈদুল মণ্ডল, সুহান গাজি এবং পুঁতে গাজি। অভিযুক্তেরা সকলেই সীমান্তে চোরাচালানের সঙ্গে যুক্ত বলে পুলিস সূত্রে জানা গেছে। 



No comments:

Post a Comment